গ্রেপ্তার হচ্ছেন মডেল মুন!

পাঁচ কোটি টাকার বিলাসবহুল গাড়ি ব্যবহার করে আলোচনায় আসা মডেল জাকিয়া মুন তার স্বামীসহ যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন। এই দম্পতিকে দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছে শুল্ক গোয়েন্দা বিভাগ।

জানা যায়, মঙ্গলবার এই দম্পতিকে তলব করেছিল শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। কিন্তু অসুস্থতার অজুহাতে তারা হাজির হননি। তবে তলবে হাজির না হলেও নায়িকা মুন মঙ্গলবারও শুটিং করেছেন বলে জানা গেছে।

গত ৬ এপ্রিল রাজধানীর গুলশান এলাকা থেকে মডেল জাকিয়া মুন ও তার স্বামী মহসিনের ব্যবহৃত পোরশা মডেলের একটি গাড়ি আটক করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। গাড়ির মালিকানার বিষয়ে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরকে তারা কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। ১১ এপ্রিলের এক চিঠিতে ১৮ এপ্রিল কাকরাইলের শুল্ক গোয়েন্দা কার্যালয়ে এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদের তলব করা হয়। তবে তারা চিঠি গ্রহণ না করায় তা ফেরত আসে। পরে ১৯ এপ্রিল তাদেরকে তলব করে হাতে হাতে চিঠি পাঠানো হয়। এরই মধ্যে আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের কাছ থেকে গ্রেপ্তার আশঙ্কায় ওই দম্পতি হাইকোর্টে রিট করেন। তবে সেই রিট খারিজ হয়ে যায়।

বিদেশি পর্যটকদের জন্য শুল্কমুক্ত সুবিধায় বিদেশ থেকে গাড়ি আনার যে সুযোগ রয়েছে, এরই অপব্যবহার করে এই দামি গাড়ি ব্যবহার করছেন মডেল মুন। তার এই গাড়িই এবার কাল হতে পারে ক্যারিয়ারের।

প্রাইম নিউজ

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s