শাবির শিক্ষার্থী শ্রীনগরের বিশ্বজিৎ মল্লিকের আত্মহত্যা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের বিশ্বজিৎ মল্লিক নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। রবিবার বিশ্ববিদ্যালয়ের পাশের এলাকার একটি মেস থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিশ্বজিৎ মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার সোনাকান্দা গ্রামের যাদব মল্লিকের ছেলে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিশ্বজিতের সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

এদিকে ওসমানী মেডিকেল কলেজে কর্তব্যরত চিকিৎসকদের অবহেলার অভিযোগ এনে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে তালা দিয়ে বিক্ষাভ করেছে শিক্ষার্থীরা।

পুলিশ জানায়, বিশ্ববিদ্যালয়ের পাশের এলাকার একটি মেসে থাকতেন বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের বিশ্বজিৎ মল্লিক। শনিবার দিবাগত রাত ১১টার দিকে সহপাঠীরা তার রুমে গিয়ে ডাকাডাকি করে কোনো সাড়া না পাওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. রাশেদ তালুকদার ঘটনাস্থলে ছুটে যান। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. রাশেদ তালুকদার বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।

ইত্তেফাক

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s