নৌকা প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতস্ত্র প্রার্থীর সাত সমর্থক গুলিবিদ্ধ

গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউপি‘র কদমতলী গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় নৌকা প্রতীকের সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সাত সমর্থক গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানা যায়, আসন্ন ইউপি নির্বাচনে গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউপি‘র বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মো: মোজাম্মেল হক চৌধুরী খোকনের (আনারস প্রতীক) একদল সমর্থক বিকেলে কদমতলী গ্রামে প্রচারণা ও গণসংযোগ করতে যায়। এ সময় আ‘লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী খোকনের(নৌকা প্রতীক) কদমতলী গ্রামের একদল সমর্থক স্বতন্ত্র প্রার্থী খোকন চৌধুরীর সমর্থকদের ওপর আেেগ্নয়াস্ত্র নিয়ে হামলা চালায় এ সময় শিমুলিয়া গ্রামের রিপন মিয়া(৩৫), ইকবাল হোসেন(২৮), জামান মিয়া(২৫), রায়হান মিয়া(১৮) তানভীর(২৪) নিলয়(২৫) ও গোলাম হোসেন সিকদার(৫০) গুলিবিদ্ধ হয়। গজারিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মো: টিপু সুলতান গুলি বিদ্ধের ঘটনা নিশ্চিত করে সমকালকে জানান, গোলাম হোসেন সিকদারকে ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হেদায়াতুল ইসলাম ভুঞা ঘটনাস্থল থেকে জানান, ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে আমি ঘটনাস্থলে আছি ।

গজারিয়া নিউজ

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s