টঙ্গীবাড়ীতে ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

টঙ্গীবাড়ীতে ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় আহতের স্ত্রী নিলিমা আক্তার ময়না বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় শুক্রবার রাতে প্রতিপক্ষ মান্নান শিকদার, সালমা বেগম, শাহজালাল শিকদার (লিখন), শরিফ শিকদারকে আসামী করে অভিযোগ দায়ের করেছে।

জানাগেছে, উপজেলার ভোরন্ডা গ্রামের মৃত করিম শিকদারের ছেলে জাহাজ ব্যবসায়ী সোহরাব শিকদার এর স্ত্রী নিলিমা আক্তার ময়না নিজ স্বামী গৃহে শুক্রবার সকালে রান্নার করার জন্য চুলা নির্মান করছিলো। এ সময় কথা কাটাকাটির জের ধরে সোহরাব শিকদারের ভাই মান্নান শিকদার বাধা দিয়ে চুলা ভেঙ্গে ফেলে। এ ঘটনার জের ধরে ঐ দিন রাত ৮টায় ব্যবসায়ী সোহরাব শিকদার(৫৫) ব্যবসায়ী কাজ শেষে বাড়ির সামনে আসলে মান্নান শিকদারের নেতৃত্বে ,শাহজালাল শিকদার(লিখন),শরিফ শিকদার গংরা হাতুড়ি,কাঠের ডাসা দিয়ে পিটিয়ে মাথায়,পা ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে তার সাথে থাকা এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এলাকাবাসী আহত সোহরাব শিকদারকে উদ্ধার করে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপে¬´ ভর্তি করে। স্ত্রী নিলিমা আক্তার ময়না জানান, আসামী পক্ষ অভিযোগ তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। টঙ্গীবাড়ী থানা ওসি আলমগীর হোসাইন জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিক্রমপুর চিত্র