মুন্সীগঞ্জে পূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা

শারদীয় দূর্গা উৎসবকে সামনে রেখে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে পুলিশ লাইন প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা ও উপজেলার পূজা কমিটির নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সভায় ২৮৩টি মন্দিরের মধ্যে জেলার সিরাজদিখান উপজেলায় ৯৬টি, শ্রীনগরে ৬৭টি, টঙ্গীবাড়িতে ৪৭, মুন্সীগঞ্জ সদরে ৩৪টি, লৌহজংয়ে ৩০টি ও গজারিয়ায় ৯টি মন্ডপে দূর্গা পূজার প্রস্ততি চলছে। এছাড়া শ্রীনগর উপজেলায় আরও ৩টি পূজা হওয়ার সম্ভবনা রয়েছে বলে সংশ্লিষ্টরা জানান। সার্বিক নিরাপত্তা বিশেষ করে প্রতিমা তৈরী, মন্ডপ সাজানো, সাউন্ড সিস্টেমের ব্যবহার, বিদ্যুৎ সরবরাহ, মন্দিরে পুরুষ ও নারীদের প্রবেশ ও বাহির হবার পথ, পারিপার্শ্বিক পরিবেশ ইত্যাদি খুঁটিনাটি বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম এর সভাপতিত্তে আরো উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী সমর কুমার ঘোষ, লক্ষী নারায়ণ জিওর মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি অভিজিৎ দাস ববি, সরকারি হরগংগা কলেজের সাবেক অধ্যক্ষ প্রবীর কুমার গাঙ্গুলী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউর রহমান হিরু, সকল উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সেক্রেটারি এসময় উপস্থিত ছিলেন।

বিডিলাইভ