আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের ফ্রী চিকিৎসা সেবা

বসুন্ধরা আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল মুন্সিগঞ্জে ১ হাজার দরিদ্র মানুষের মাঝে ফ্রী চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেছে।

শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত জেলার সিরাজদিখান উপজেলার মালখানগর গ্রামের চৌধুরীর বাড়ীতে প্রয়াত চৌধুরী পরিবারের স্বজনদের স্বরনে আয়োজন করা হয় এ ফ্রি চিকিৎসা সেবা। এতে মেডিসিন নাক, কান, গলা, চক্ষু, গাইনী, অর্থোপেডিক্স, সার্জারী, চর্ম ও যৌন, শিশু, দন্ত রোগের চিকিৎসা প্রদান করা হয়।

এ সময় চিকিৎসা সেবা প্রদান কারী বিশেষজ্ঞ ডাক্তারদেও মধ্যে উপস্থিত ছিলেন বসুন্ধরা আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ওয়াহিদা হাসিন, সহযোগী অধ্যাপক চক্ষু রুহুল আমিন, শিশু বিশেষজ্ঞ মোঃ আল-আমিন, মেডিসিন বিশেষজ্ঞ মোঃ সাইফুজ্জমান, গাইনী বিশেষজ্ঞ ডাঃ বৃষ্টি, দন্ত বিশেষজ্ঞ রুপা ছাড়াও আরো উপস্থিত ছিলেন,

সি রির্সোসের পরিচালক ইশরাত চৌধুরী, প্রতিষ্ঠানটির সহকারী ম্যানেজার মোঃ ছিদ্দিকুর রহমান সুমন প্রোগ্রাম অর্গানাইজার মোঃ মশিউর রহমান ও চিকিৎসা সেবার আয়োজক চেীধুরী পরিবারের সদস্য এ্যাডঃ আর্শেদ উদ্দিন চৌধুরী প্রমুখ।এ সময় চিকিৎসা সেবা গ্রহনকারী দরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে বিভিন্ন রোগের ঔষধ বিতরণ করা হয়।

ক্রাইম ভিশন