টঙ্গীবাড়ীতে মন্দিরের সামনে দু’গ্রুপে সংঘর্ষে এক যুবক নিহত আহত ৫

মন্দিরের সামনে পূর্বশুত্রুতার জেরধরে মুসলিম সম্প্রদায়ের দু’গ্রপের সংঘর্ষে এক যুবক নিহত এবং ৫ জন আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে জেলার টঙ্গীবাড়ি উপজেলার পুড়াবাজার এলাকাস্থ্য পূজা মন্দিরের সামনে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো: ফয়সল(২১)। সে সদর উপজেলার নোয়দ্দা-ঢালীকান্দি গ্রামের মো: নজরুল ইসলামের ছেলে। আহতদের মধ্যে মো: আকাশ(২২) ও শাহিনুর(২৫) ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং মাসুম(১৭) নামের একজনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা টঙ্গীবাড়ী ও স্থানীয় বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে বলে খবর পাওয়া গেছে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, যশলং এলাকার একটি মেয়েকে ফয়সল এবং মিরাজ নামের দুইটি ছেলেই পছন্দ করতো সেই শত্রুতার জেরে সোমবার সন্ধ্যার পর্ েপুড়াবাজার এলাকায় পূজামন্ডপের সামনে ফয়সলকে পেয়ে মিরাজ ধারালো ছোরা দিয়ে কোপ মারে এতে ফয়সল ঘটনাস্থলেই মারা যায়। এ সময় ফয়সলের সাথে থাকা লোকজন ও সিরাজের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে এতে উভয়পক্ষের অন্তত ৫ জন আহত হয়।

টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হোসেন জানান, মেয়েলি সংক্রান্ত বিষয়ে পূর্ব শত্রুতার জেরেই টঙ্গীবাড়ির নৈদিঘিরপাড় এলাকার সিরাজের ছেলে মিরাজ সদর থানার নোয়াদ্দা গ্রামের ফয়সলকে কুপিয়ে খুন করে। এ ঘটনায় এলাকাবাসী সিরাজকে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ্দ করলে তাকে চিকিৎসার জন্য টঙ্গীবাড়ি স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় পূজা মন্ডপে কোন প্রভাব পড়েনি।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s