মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির নতুন কমটির পরিচিতি সভা

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট শেখ মো. সিরাজুল ইসলাম বলেছেন, জঙ্গি নিমূলে পাঠ্যক্রমে ধর্মের প্রয়োজনীয় নিদের্শ তুলে ধরতে হবে। ইসলামর নামে যারা জঙ্গিবাদ করছে, তারা ইসলামের লোক নয়। ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। কোন অপরাধকেই ইসলাম সর্মথন করে না। তাই ধর্মের নামে যে সব অপরাধ হচ্ছে তা নিশ্চিহ্ন করতে পাঠ্য পুস্তুকে ইসলামের সঠিক নিদের্শনা তুলে ধরতে হবে গুরুত্বে সাথে।

শনিবার শহরের মুক্তিযোদ্ধা ভবন মিলনায়তনে মুন্সীগঞ্জ জেলা জাতীয় পাটি ও সকল অংগসংগঠন যৌথ সভায় নব গঠিত কমিটির পরিচয় কালে প্রধান অতিথির ভাষণে তিনি একথা বলেন। জেলা জাতীয় পাটির নব নির্বাচিত সভাপতি কুতুব উদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পাটির যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কেন্দ্রীয় ছাত্র বিষয়ক স¤পাদক মোহাম্মদ নোমান মিয়া, মুন্সীগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জামাল হোসেন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি মো. নোয়াব মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবুল ও সাংগঠনিক সম্পাদক এ এফএম আরিফউজ্জামান দিদার প্রমুখ।

এই সভায় প্রধান অতিথি মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি কুতুব উদ্দিন আহমেদ ও আব্দুল বাতেন সাধারণ সম্পাদক এবং এ এফএম আরিফউজ্জামান দিদারকে সাংগঠনিক সম্পাদক করে নব গঠিত ১২০ সদস্যের কমিটির ঘোষনা করেন। পরে কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন। সম্প্রতি এই কমিটি অনুমোদন হয়।

জনকন্ঠ

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s