সিরাজদিখানে মহিলা সদস্যের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ

মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য তাহেরুন্নেছার বিরুদ্ধে এক ইলেকট্রিক ব্যাবসায়ীকে শারীরিকভাবে নির্যাতন করে জবাইয়ের চেষ্টার অভিযোগ উঠেছে।

সোমবার রাতে লতব্দী ইউনিয়ন নতুন চরের বাবুল মুন্সীর ছাড়া বাগানবাড়ি থেকে ওই ইলেকট্রিক ব্যাবসায়ীকে উদ্ধার করেছে আত্মীয়স্বজন।

এ ব্যাপারে সিরাজদিখান থানায় সংরক্ষিত মহিলা সদস্যের বিরুদ্ধে জবাইয়ের চেষ্টা করায় লিখিত অভিযোগ হয়েছে।

আহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানায়, পনের বিশ দিন আগে লতব্দী ইউনিয়নের কাঠসাগরা গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী লতব্দী ৭.৮.৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য তাহেরুন্নেছা ও তার লোকজন ডিস লাইনের বকেয়া বিল নিয়ে লতব্দী গ্রামের অনেকর সাথেই কথা কাটাকাটি ও ঝগড়া ঝাটি করে ছিলেন। ওই সময় ইলেকট্রিক ব্যাবসায়ী সাইজদ্দিন খান (২৮) তার নিজের দোকানের পাশে দাঁড়িয়ে তাদের কথা কাটাকাটি ও ঝগড়া ঝাটি শুনতে ছিলেন। এ সময় ঝগরার জন্য লতব্দী গ্রামের সবাইকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসে তাহেরুন্নেছা ও তার লোকজন।

সোমবার ইলেকট্রিক ব্যাবসায়ী সাইজদ্দিন খান অসুস্থ শাশুড়িকে নারায়নগঞ্জ খানপুর হাসপাতালে দেখে শশুরবাড়ি খাসমহল বালুচর হয়ে বিকাল সারে ৫টায় রিক্সা করে এলাকার নতুন ভাষানচর ব্রীজের কাছে পৌছালে পেছন থেকে একজন মোটরসাইকেল নিয়ে এবং আগে থেকে ওৎপেতে থাকা আরো তিনজন রিক্সা ব্রিজে ওঠা মাত্রই পথ রোধ করে রিক্সা থেকে টেনে হিচড়ে পাশের গ্রামের বাবুল মুন্সীর ছাড়া বাড়ি নিয়ে লোহার রড, বাঁশের লাঠি দিয়ে মারধর করে। পরে চাকু দিয়ে জবাইয়ের চেষ্টা করলে ডাক চিৎকারে পাশের গ্রাম থেকে মহিলার এসে তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে।

এর পর পরিচয় জেনে তাদের আত্মীয় স্বজনদের খবর দিলে তারা এসে উদ্ধার করে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসেন। এ সময় ঘটনাস্থল থেকে ইউপি সদস্যের লোকজন আবারো হত্যার হুমকি দিয়ে চলে যায়।

অভিযুক্ত ইউপি সদস্য তাহেরুন্নেছা জানান, আমি ওই খানে ছিলাম না। আমি এবং আমার ছেলেরা কোন মারধর করেন নাই। বিষয়টি শুনে রাতে ওইখানে যেয়ে মিয়া মেম্বার ও আলম মাতবর সবাই মিলে বাজারে এনে তাদের সামনে ওই ছেলেকে তার আত্মীয়দের হাতে তুলে দিয়েছি। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ।

এ ব্যাপারে সিরাজদিখান ডিউটি অফিসার মো. আরিফ কায়সার জানান, থানায় লিখিত অভিযোগ হয়েছে ।

বাংলাপ্রেস

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s