দিঘিরপাড় বাসে হামলা, কাউন্টার নিয়ে গেল দুর্বৃত্তরা

মঈনউদ্দিন সুমন: মুন্সীগঞ্জে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান পদপ্রার্থীর মালিকানাধীন ‘দিঘিরপাড় ট্রান্সপোর্ট কোম্পানি’ নামে বাসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ বাবু মিজি (৩২) নামের এক যুবককে আটক করেছে।

গতকাল বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

পরিবহনটির মালিক ও টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর অভিযোগ, বাস কাউন্টার ভেঙে ভ্যানে করে তুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা। একটি বাসও ভাঙচুর করা হয়েছে। এমনকি বাসের টিকেট কাউন্টার আর না বসানোরও হুমকি দেওয়া হয়েছে।

মুন্সীগঞ্জ শহরে ‘দিঘিরপাড় ট্রান্সপোর্ট কোম্পানি’র বাসে গতকাল সন্ধ্যায় হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তারা কাউন্টার তুলে নিয়ে যায়।
মুন্সীগঞ্জ শহরে ‘দিঘিরপাড় ট্রান্সপোর্ট কোম্পানি’র বাসে গতকাল সন্ধ্যায় হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তারা কাউন্টার তুলে নিয়ে যায়।

জগলুল হালদার ভুতু আরো জানান, তিনি মুন্সীগঞ্জ জেলা পরিষদের আসন্ন নির্বাচনে দলীয় একজন প্রার্থী। চেয়ারম্যান পদে দলীয় আবেদন সংগ্রহ করায় শহরের দলীয় আরেকটি পক্ষ তাঁকে হুমকি-ধমকি দিয়ে আসছিল। পরে গতকাল সন্ধ্যা পৌনে ৭টার দিকে শহরের আদালতপাড়াসংলগ্ন লিচুতলার বাসস্ট্যান্ডে জালাল বাবু নামের এক সন্ত্রাসীর নেতৃত্বে পরিবহনে হামলা চালানো হয়। এ সময় তারা বাস কাউন্টার ভেঙে ভ্যানে করে নিয়ে যায়; বাসের সুপারভাইজারসহ শ্রমিকদের মারধর করে। একটি বাসের গ্লাস ভাঙচুর করে এবং সেখানে বাস কাউন্টার না বসানোর জন্য হুমকি দেয়। ফের হামলার আশঙ্কায় লিচুতলা বাসস্ট্যান্ড থেকে বাস অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে।

এর আগেও বিরোধী পক্ষের লোকেরা এই কোম্পানির নয়টি বাসে হামলা চালায় অভিযোগ করে ভুতু জানান, এসব ঘটনা বর্তমান জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগ সভাপতির লোকজন ঘটাচ্ছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম জানান, ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই পুলিশ অভিযান চালায়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী থানায় এসে অভিযোগ দিলে আটক ব্যক্তিকে গ্রেপ্তার দেখানো হবে।

জেলা প্রশাসক (ডিসি) সায়লা ফারজানা জানান, এ এলাকার একমাত্র পরিবহন চালু করার বিষয়ে পুলিশ সুপারের সঙ্গে তাঁর কথা হয়েছে। দ্রুত বাস লিচুতলা বাসস্ট্যাডে ফিরিয়ে আনা হবে বলেও জানান তিনি।

এনটিভি

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s