মিরকাদিমে বিজয় দিবস টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

মুন্সীগঞ্জের মিরকাদিমে মুন্সীগঞ্জ ক্রীড়া সংস্থার উদ্যোগে বিজয় দিবস উপলক্ষ্যে টি-টুয়েন্টি ক্রিকেট টনর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে রিকাবী বাজার গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার মাঠে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন ঢাকা বিভাগীয় কমিশনার ও ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি হেলালুদ্দীন আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সায়লা ফারজানা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএম)। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: মোহাম্মদ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর-রশীদ (সার্বিক, শিক্ষা ও আইসিটি), সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া জাহান, মুন্সীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ-উল-ইসলাম, সাবেক সাধারন সম্পাদক তানভীর হাসান, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সোনিয়া হাবিব লাবনী প্রমুখ।

এ ক্রিকেট টুর্নামেন্টে ৬টি উপজেলার থেকে ৬টি দল অংশ নিয়েছে। উদ্বোধনী ম্যাচে অংশ নেয় মুন্সীগঞ্জ সদর উপজেলা বনাম টঙ্গিবাড়ী উপজেলা।

নয়াদিগন্ত

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s