ছাত্রলীগ সভাপতির কক্ষ থেকে অস্ত্র ও মাদক উদ্ধার

মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ এর আবাসিক ছাত্রাবাসে বিশেষ অভিযানে অস্ত্র-গুলিসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয় সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদ জন্য ৬জন হেফাজতে নেয়া হয়েছে। শনিবার রাত ২টা থেকে রবিবার সকাল ৯টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়েছে।

অভিযানে ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মুন্সীগঞ্জ সদর সার্কেল মো. সোহেল রানা, সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামানগণের নেতৃত্বে অফিসার ইনচার্জ মুন্সীগঞ্জ সদর থানা মো. ইউনুছ আলী, জেলা গোয়েন্দা শাখা এবং পুলিশ লাইন্স এর বিভিন্ন অফিসার।

এ উপলক্ষে রবিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম জানান, অস্ত্রের মধ্যে ২টি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগজিন, ৮৯ রাউন্ড পিস্তলের গুলি, ৩ রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি, ১টি কাঠের বাট যুক্ত পাইপ গান, ১টি থ্রি নট থ্রি রাইফেলের ড্যাম, ১টি এয়ারগান, ৪ রাউন্ড শর্টগানের কার্তুজ, ২ রাউন্ড কার্তুজের খোসা, পাইপ গান তৈরীর বিভিন্ন অংশ, ১টি খেলনা পিস্তল, ২টি চাইনিজ কাুড়াল, ৫টি বড় ছোরা, ৩টি ছোরার কভার সংযুক্ত, ২টি ছোট চাকু, ১টি হেক্সো ব্লেড, ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে আরো জানান, ২৪ ডিসেম্বর রাতে ৯৫০পিছ ফেনসিডিলও এই কলেজের মাদকের চালান বলে সন্দেহ করা হচ্ছে।

জিয়া আবাসিক হলের ২০৫ নং হলটি তালাবদ্ধ ছিল। এই রূমের তালা ভেঙ্গে তল্লাশি চালিয়ে এ সকল অস্ত ও মাদক উদ্ধার করা হয়েছে। এই রূমটি কলেজের ছাত্রলীগের সভাপতি অছাত্র নিবির আহম্মেদের দায়িত্বে রয়েছে।

অপরদিকে ৩০৩নং হল থেকে ২জন, ৪০২ থেকে ১জন, ৩০৩ নং হল থেকে ১জন, ৩০১ নং থেকে ১জন ও ৪০৮নং হল থেকে ১জনসহ অছাত্র ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে।

বাংলাপ্রেস

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s